নিজস্ব প্রতিবেদক

  ১৩ আগস্ট, ২০১৮

শোক দিবসে যেসব সড়কে যানচলাচল বন্ধ থাকবে

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হবে। এদিন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং মন্ত্রিপরিষদের সদস্যরা ধানমন্ডি-৩২ নম্বরে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন। এদিন ভোরে

ধানমন্ডিতে পুষ্পার্ঘ্য অর্পণ অনুষ্ঠান শেষ হওয়ার আগ পর্যন্ত ধানমন্ডি-২৭ নম্বর সড়কের পূর্ব পাশ থেকে রাসেল স্কয়ার ও কলাবাগান হয়ে ধানমন্ডি ২ নং রোড ক্রসিং পর্যন্ত (মিরপুর রোড) বন্ধ থাকবে। এ সময় কোনো যানচলাচল করতে দেওয়া হবে না।

গতকাল রোববার জরুরি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বিজ্ঞপ্তিতে ডিএমপি জানায়, এদিন গাবতলীর দিক থেকে মিরপুর রোড হয়ে আগত যানবাহন মানিক মিয়া এভিনিউ থেকে বামে মোড় নিয়ে ফার্মগেটের দিকে, নিউমার্কেটমুখী যানবাহন ধানমন্ডি-২৭ নম্বরের পূর্ব পাশ থেকে ২৭ নম্বর রোডের পশ্চিম পাশ হয়ে

হ এরপর পৃষ্ঠা ২ কলাম ০

হ প্রথম পৃষ্ঠার পর

সাত মসজিদ রোড- ধানমন্ডি-২ নম্বর রোড, সিটি কলেজ হয়ে সায়েন্স ল্যাবরেটরির দিকে ডাইভারশন দেওয়া হতে পারে।

এ ছাড়াও শাহবাগ বা নিউমার্কেট হতে সায়েন্স ল্যাবরেটরির দিকে আগত গাবতলী ও এয়ারপোর্টগামী গণপরিবহনসমূহ ধানমন্ডি-২ নম্বর রোড হয়ে জিগাতলা-সাত মসজিদ রোড- ধানমন্ডি-২৭ নম্বর রোড পশ্চিম মাথা হয়ে ২৭ নম্বর রোড পূর্ব মাথা হয়ে যাবে। পান্থপথ ক্রসিং থেকে রাসেল স্কয়ারের দিকে গাড়ি চলাচল বন্ধ থাকবে বলে জানায় ডিএমপি।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পুষ্পার্ঘ্য অর্পণ শেষে ভেন্যু ত্যাগ করার পর সাধারণ জনগণ শ্রদ্ধা নিবেদন করতে আসবেন। এ সময় সাধারণ জনসাধারণের গাড়িসমূহ রাসেল স্কয়ার থেকে ধানমন্ডি ৬ নং রোডের উভয় পার্শ্বে এক লাইনে এবং রাসেল স্কয়ার থেকে পান্থপথ ক্রসিং পর্যন্ত উত্তর লেনে এক লাইনে গাড়ি পার্কিং করা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close