বান্দরবান প্রতিনিধি

  ২২ মে, ২০১৮

বান্দরবানে পাহাড়ধসে ৪ শ্রমিকের মৃত্যু আহত ১

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পাহাড়ধসে নারীসহ চার শ্রমিক নিহত ও একজন আহত হয়েছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের মনজয়পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ মনজয়পাড়ার মোহাম্মদ সুলতানের ছেলে আবু আহমেদ (৩০), শাহ আলমের ছেলে মো. জসিম (২৫), মৃত আবদুস শুক্কুরের ছেলে নুরুল হাকিম (২৫) ও সোনা মেহের (৩৫)। এ সময় মোহাম্মদ বেলালের ছেলে নূর মোহাম্মদকে (২৭) জীবিত উদ্ধার করা হয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘুমধুম ইউনিয়ন পরিষদের মেম্বার ক্যামরা উ মারমা জানান, সকাল থেকে পাহাড়ে ব্যক্তিমালিকানা একটি ড্রেনেজের কাজ করছিলেন পাঁচ শ্রমিক। গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে দুপুরে হঠাৎ পাহাড়ধসে পড়ে। এতে তারা সবাই মাটিচাপা পড়েন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে নূর মোহাম্মদকে জীবিত উদ্ধার করতে পারেন। তবে বাকিরা ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়। তবে লাশগুলো ২০ থেকে ৩০ ফুট মাটির নিচে চাপা পড়ে আছে। সে কারণে গতকাল বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাশগুলো উদ্ধার করা সম্ভব হয়নি। ইউএনও সরোয়ার কামাল জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে রওনা দিয়েছেন। জীবিত উদ্ধার ব্যক্তিকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist