বিনোদন প্রতিবেদক

  ২০ অক্টোবর, ২০১৮

‘গানের রাজা’র বিচারক ইমরান-কোনাল

দেশে সৃজনশীল সংগীত ও কোমলমতি শিশুদের মনন বিকাশে শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘গানের রাজা’। প্রথমবারের মতো এ প্রতিযোগিতার বিচারক হবেন ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’খ্যাত কণ্ঠশিল্পী ও জনপ্রিয় গায়ক-গায়িকা ইমরান মাহমুদুল ও সোমনূর মনির। তারা একাধিক স্টেজ শো ও সিনেমার গানে কণ্ঠ দিলেও এবারই তারা বিচারকের আসনে বসছেন। অডিশন শেষে গ্র্যান্ড অ্যাপিসোড থেকে ইমরান-কোনাল এটি পরিচালনা করবেন। এ প্রসঙ্গে ইমরান বলেন, গান হবে ফান হবে। কোনো রকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করব এর মাধ্যমে যোগ্য শিল্পী বের করে আনতে সক্ষম হব। কোনাল বলেন, বাচ্চাদের মধ্য থেকে যোগ্য শিল্পী বের করে আনব। সেখান থেকে আমি নিজেও অনেক কিছুই শিখতে পারব। ২৬ অক্টোবর রংপুরে অডিশনের মাধ্যমে শুরু হবে ‘গানের রাজা’ প্রতিযোগিতা।

এরপর রাজশাহী, যশোর, বরিশাল, সিলেট, চট্টগ্রাম ও ঢাকা বিভাগে অডিশন হবে। প্রতিটি বিভাগ থেকে পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। প্রতিযোগিতায় নিবন্ধন শুরু হয়েছে ৪ অক্টোবর থেকে, চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।

রেজিস্ট্রেশন করতে চাইলে এজ লিখে স্পেস দিয়ে প্রতিযোগীর নাম আবার স্পেস দিয়ে বয়স লিখে তারপর স্পেস দিয়ে বিভাগের নাম লিখতে হবে। মেসেজ পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে। ৪০টি পর্বের পর নির্বাচিত করা হবে ‘গানের রাজা’কে। রিয়েলিটি শোটি দেখা যাবে চ্যানেল আইয়ের পর্দায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close