আন্তর্জাতিক ডেস্ক

  ০৭ জানুয়ারি, ২০১৯

লস অ্যাঞ্জেলেসে গুলিতে নিহত ৩

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস শহরের টোরান্সে দুর্বৃত্তের গুলিতে তিন ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চারজন। এখনো সন্দেহভাজনদের কাউকে আটক করতে পারেনি টোরান্স পুলিশ। গত শুক্রবার রাত ১২টার দিকে টোরান্সের একটি বোলিং খেলার হাউস ‘গ্যাবল হাউস বোলে’ হতাহতের এ ঘটনা ঘটে বলে খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

টোরান্স পুলিশেরর জানায়, সেপুলভিডা বুলভার্ডের কাছে হ্যথর্ন বুলভার্ডের ২২৫০০ ব্লকের ওই বোলিং হাউস থেকে একটি বার্তা আসে। পুলিশের সন্দেহ, আন্তঃকোন্দলের কারণে হতাহতের এ ঘটনা ঘটেছে।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে টোরান্স পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজন পুরুষকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ ছাড়া চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দুজনকে হাসপাতালে ভর্তি এবং বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। টোরান্স পুলিশ বলছে, গুলির আওয়াজ শোনার সঙ্গে সঙ্গেই বোলিং হাউসটিতে উত্তেজিত মানুষদের চিৎকার ও কোলাহল শুরু হয়। কয়েকজন উপস্থিত দর্শনার্থী ঘটনাস্থলে ছুটে গিয়ে বন্দুকধারীর ছবি তোলার চেষ্টা করেও ব্যর্থ হন। পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, জন্মদিনের একটি অনুষ্ঠানে বোলিং হাউসে উপস্থিত লোকজন সমবেত হয়েছিল। তারা ৯টি গুলির শব্দ শুনতে পায়। গুলির শব্দে অনেকেই বিভিন্ন জায়গায় লুকিয়ে যান। গুলির ঘটনার আগে সেখানে একটি মারামারি হয়েছিল। ধারণা করা হচ্ছে, ঘটনাস্থলে দুজন বন্দুকধারী ছিল।

নাম প্রকাশে অনিচ্ছুক বোলিং হাউসটির এক কর্মী জানান, পার্কিং লটে কয়েকজনের মধ্যে ঝগড়া হচ্ছিল। তাদের মধ্যে কয়েকজন মাতাল অবস্থায় ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close