বাঘা (রাজশাহী) প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০১৮

বাঘায় গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

রাজশাহীর বাঘায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে। আর এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে ধর্ষকের হাতে বেধড়ক মারপিটের শিকার হয়েছেন গৃহবধূর স্বামী। গতকাল সোমবার উপজেলার চন্ডিপুর বড় ছয়ঘটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয় লোকজন আহত সাজেদুলকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেছেন। পরে দুপুরে গৃহবধূ নিজে বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ করেন।

এ অভিযোগে বলা হয়, উপজেলার চন্ডিপুর এলাকার বড় ছয়ঘটি গ্রামের মুন্নাফ আলীর ছেলে রতন আলীর (৪০) কাছ থেকে তিন বছর আগে ফুচকা ব্যবসা করার জন্য একটি ব্যাংক চেক জমা দিয়ে সুদের ওপর ২০ হাজার টাকা গ্রহণ করে একই গ্রামের সাজেদুল হক। তিনি এই টাকার বিপরীতে ইতোমধ্যে ৪০ হাজার টাকা প্রদান করেছেন। তার পরও পাওনা পরিশোধ হচ্ছে না। এ মুহূর্তে সাজেদুল হকের কাছে আরো ৫০ হাজার টাকা দাবি করছেন রতন আলী। অভিযোগ রয়েছে, এই টাকার অজুহাতে রতন আলী বিভিন্ন সময় সাজেদুলের স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

গতকাল সোমবার সাজেদুলের বাড়িতে প্রবেশ করেন রতন আলী। এ সময় বাড়িতে কেউ না থাকায় রতন আলী সাজেদুল হকের স্ত্রীকে টাকা দেওয়া লাগবে না বলে কুপ্রস্তাব দেন এবং গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় সাজেদুলের স্ত্রী চিৎকার দিলে তার স্বামী ঘরে প্রবেশ করে রতন আলীর সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন। এ ঘটনায় গৃহবধূর স্বামী সাজেদুল আহত হন। প্রতিবেশী সাইদুল ইসলাম ও মিলন জানান, এ ঘটনার পর থেকে রতন পলাতক।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিন আলী অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠিয়ে অপরাধীকে খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close