কুমিল্লা প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০১৮

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে দলবদ্ধ ধর্ষণ

গ্রেফতার ৪

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সামবকশী এলাকায় এক প্রবাসীর স্ত্রীকে চার দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে গতকাল সোমবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর ওমান প্রবাসীর স্ত্রী তার বাবাবাড়ি জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে উলুরচর এলাকায় স্বামীর বাড়িতে ফেরার উদ্দেশে একটি সিএনজিতে ওঠেন। সিএনজি চালক হাসান পথিমধ্যে সামবকশী এলাকায় এসে বল্লভপুর গ্রামের সহিদ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই গৃহবধূকে আটকে রেখে টানা চার দিন ধরে দলবদ্ধ ধর্ষণ করা হয়। এ সময় ওই গৃহবধূর বিভিন্ন অশ্লীল ছবি তুলে ৫ লাখ টাকা দাবি করা হয়।

পরে গত শনিবার ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে যান ধর্ষণের শিকার ওই গৃহবধূ। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে গতকাল সোমবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেন। পুলিশ এ মামলায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হচ্ছেন- সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে মাসুদ, একই এলাকার আবদুল বারেকের ছেলে মাসুদ, ধনপুর এলাকার চারু মিয়ার ছেলে সিএনজি চালক হাসান এবং ধর্ষণে সহযোগিতা করায় বল্লভপুর গ্রামের সহিদ মিয়ার স্ত্রী স্বপ্না আক্তার।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. মামুন অর রশিদ পিপিএম জানান, প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি সহিদকে গ্রেফতারে পুলিশের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close