লালমনিরহাট প্রতিনিধি

  ০৪ মে, ২০১৮

৪ মাসেও গ্রেফতার হয়নি এসিড নিক্ষেপ মামালার আসামি

মামলা তুলে নেওয়ার হুমকি বাদিনীর দিন কাটে আতঙ্কে

লালমনিরহাটের কালীগঞ্জে এডিস নিক্ষেপ মামলার আসামি আবু হানিফাকে চার মাসেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে এই আসামির পরিবারের লোকজন বাদীর পরিবারকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে। এতে আতঙ্কে দিন কাটাচ্ছে এসিড দগ্ধ সাহিদা বেগম ও তার পরিবারের সদস্যরা।

জানা গেছে, চার মাস আগে জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর মুসরদ মদাতী গ্রামের তোফাজ্জল হোসেনের স্ত্রী সাহিদা বেগম কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে এসিড নিক্ষেপ করেন প্রতিবেশী জমসের আলীর পুত্র আবু হানিফা। ওই এসিড নিক্ষেপে সাহিদা বেগমের মুখ, গলা ও বুক ঝলসে যায়। ওই ঘটনায় সাহিদা বেগমের ভাই শহিনুর রহমান বাদী হয়ে থানায় মামলা করেন। যার মামলা নং ২৬। কিন্তু ঘটনার চার মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার বা ওই মামলার অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করতে পারেনি পুলিশ। ফলে ঘটনার পর থেকে আসামি আবু হানিফের পরিবারের লোকজন বাদীর পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

এসিড দগ্ধ সাহিদা বেগম জানান, আমার স্বামী বাড়িতে থাকেন না এই সুযোগে আমাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দেয় আবু হানিফ। এ নিয়ে গ্রাম্য শালিসও হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে আবু হানিফ ও তার শ্যালক খয়বর, ফুফাতো ভাই রশিদুল আমাকে এসিড নিক্ষেপ করেন। কিন্তু আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ চার মাসেও আসামিদের গ্রেফতার করছে না এবং মামলার অভিযোগপত্র আদালতে পেশ করছে না। ফলে প্রতিনিয়ত আমাকে ও আমার পরিবারকে হুমকি দিচ্ছে আসামি পরিবারের লোকজন। এখন আমি আসামিদের ভয়ে পরিবার-পরিজন নিয়ে চরম আতঙ্কে দিন যাপন করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালীগঞ্জ থানার উপপরিদর্শক বাদল হোসেন জানান, অভিযোগপত্র তৈরি শেষ পর্যায়ে। আগামী দুই-তিন দিনের মধ্যে চার্জশিট দাখিল করা হবে। পাশাপাশি আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান, সব রিপোর্ট আমাদের হাতে এসেছে। শিগগিরই অভিযোগপত্র দাখিল করা হবে। আসামি পালাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist