reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মার্চ, ২০১৯

ল্যাপটপ কিনে স্বর্ণের চেইন জেতার সুযোগ

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশ্বের অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফের ল্যাপটপ কিনে সৌভাগ্যবান ক্রেতারা জিতে নিতে পারবেন স্বর্ণের চেইন। এছাড়া প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকছে কোনো না কোনো নিশ্চিত উপহার।

মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ব্র্যান্ড আইলাইফ বর্তমানে বিশ্বের ৫০টিরও বেশি দেশে সাফল্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করছে উল্লেখ করে অফার সম্পর্কে আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, অফার চলাকালীন আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকবে স্ক্র্যাচ কার্ড।

স্ক্যাচ কার্ড ঘষে ক্রেতারা পেয়ে যেতে পারেন স্বর্ণের চেইন। এছাড়া থাকছে স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট পিসিসহ নিশ্চিত উপহার জেতার সুযোগ। বাজেটের মধ্যে দারুন সব ফিচার নিয়ে আইলাইফ ল্যাপটপ অফারের আওতায় থাকছে ১৪ ইঞ্চি ডিসপেল্গর জেড এয়ার, ১০.১ ইঞ্চি

কনভার্টেবল টু ইন ওয়ান জেড বুক ডবিল্গউ, ৬ জিবি র‌্যামের ১৫.৬ ইঞ্চি পর্দার জেড এয়ার পল্গাস, কর্পোরেট আউটলুকের পছন্দ ১৩.৩ ইঞ্চি ডিসপেল্গ, সমৃদ্ধ ফুল মেটাল বডি এবং ১২৮ জিবি এসএসডির জেড এয়ারি থ্র ল্যাপটপ।

এছাড়া রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ স্ক্রিনের অল ইন ওয়ান পিসি যাতে ৩ থেকে৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। সাশ্রয়ী মূল্যের স্লিম এবং হালকা ওজনের আইলাইফের ল্যাপটপ সর্বনিন্ম ১৫ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। অফার ৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত স্টক থাকা সাপেক্ষে চলবে।

অফিস এবং ব্যক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে এতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর, বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম, সুলভ মূল্য এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন এই ঠিকানায় আইলাইফএছাড়া নিকটস্থ শো রুমের ঠিকানা জানতে কল করুন ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৪ নম্বরে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ল্যাপটপ,স্বর্ণের চেইন,আইলাইফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close