কুষ্টিয়া প্রতিনিধি

  ২৫ জুলাই, ২০১৯

কুষ্টিয়ায় গৃহকর্মী হত্যায় ৩ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুর থানার গৃহপরিচারিকা রেখা খাতুন হত্যা মামলায় গৃহকর্তাসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেকের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মইশাডাঙ্গা গ্রামের মৃত নজের আলীর ছেলে মো. হাসেম সরদার (৪৫), শিতলীপাড়া গ্রামের মৃত লস্কর মালিথার দুই ছেলে গৃহকর্তা মোফাজ্জেল হোসেন ওরফে মুফাজ (৭০) এবং সহোদর আকরামুল হক ওরফে আকেম (৪৮)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় রেখা খাতুনকে হাসেম সরদার বাড়ি থেকে ডেকে নিয়ে আসামি গৃহকর্তা মোফাজ্জেল হোসেনের হাতে তুলে দেন। পরে ১৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় নিকটস্থ কলাবাগানের পাশে সরিষা খেতে নিহতের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে সংবাদ দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল প্রস্তুত করে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ ঘটনায় নিহতের পিতা রুস্তম আলী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যা মামলা করেন। সিআইডি মামলাটির তদন্ত শেষে রহস্য উদ্ঘাটন করে আদালতে চার্জশিট দাখিল করেন।

কুষ্টিয়া জজকোর্টের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, আসামি মোফাজ্জেল হোসেনের বাড়িতে নিহত রেখা খাতুন কাজ করত। আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ আদালতের কাছে সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় এ রায় ঘোষণা দেওয়া হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যাবজ্জীবন কারাদণ্ড,কুষ্টিয়া,আদালত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close