reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মার্চ, ২০১৮

বিজিএমইএর মুচলেকায় ভুল, গ্রহণ করেনি আপিল বিভাগ

বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) মুচলেকায় ভুল থাকায় তা গ্রহণ করেনি সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। একইসঙ্গে তা সংশোধন করে দাখিল করতে বলা হয়েছে। আগামী সোমবার এ বিষয়ে আদেশ দেবে আদালত। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ বুধবার এ আদেশ দেয়।

মঙ্গলবার অবৈধ ভবন ভাঙার বিষয়ে বিজিএমইএর কাছে মুচলেকা চায় আদালত। সেই মোতাবেক আজ মুচলেকা দাখিল করেন সংগঠনের আইনজীবী কামরুল হক সিদ্দিকী। বিজিএমইএর বোর্ড অব ডাইরেক্টরসের পক্ষে দেয়া মুচলেকায় বলা হয়, এক বছর সময় পেলে আর সময় চাওয়া হবে না।

আদালত বলে, ৯০ দিনের মধ্যে ভবন ভাঙার নির্দেশ ছিলো। কতবার সময় পেয়েছেন কিন্তু ভবন ভাঙতে পারেননি, তার কোনো কিছুই মুচলেকায় নেই। আর পরিচালনা পর্ষদ তো নির্দিষ্ট সময়ের পর পরিবর্তন হয়। অতএব, এসব বিষয়ে সুনির্দ্দিষ্ট অঙ্গীকার করতে হবে।

এরপর আদালত সোমবার আদেশের জন্য দিন ধার্য করে দেয়। প্রসঙ্গত, এরআগে দুই দফায় এক বছর সময় পেলেও ভবন ভাঙার বিষয়ে কোনো পদক্ষেপ নিতে পারেনি বিজিএমইএ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুচলেকা,বিজিএমইএ,আপিল বিভাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist