reporterঅনলাইন ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

খালেদার রায়ের কপি মিলবে সোমবার

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার রায়ের কপি কাল সোমবার দেওয়া হবে বলে খালেদার আইনজীবীদের জানিয়েছেন আদালত। রোববার খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিঞা রায়ের অনুলিপি কখন দেওয়া হবে, তা আদালতের কাছে জানতে চান। এই পরিপ্রেক্ষিতে ঢাকার বিশেষ জজ আদালত-৫-এর বিচারক আখতারুজ্জামান তাকে এ তথ্য জানান বলে সংশ্লিষ্ট আদালতের পেশকার জানান।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদন্ডের সাজা দেন ঢাকার বিশেষ জজ-৫ আদালত। অন্য পাঁচজনের ১০ বছর করে কারাদন্ড দেন। রায়ের পর তাকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে নেওয়া হয়। পরদিন খালেদা জিয়ার ভাইসহ তার আত্মীয়স্বজন কারাগারে তার সঙ্গে সাক্ষাৎ করেন।

১০ ফেব্রুয়ারি খালেদা জিয়ার পাঁচজন আইনজীবী আবদুর রেজাক খান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আইনজীবী মওদুদ আহমেদ, সাবেক স্পিকার জমিরউদ্দিন সরকার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন এবং সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী সাক্ষাৎ করেন।

খালেদার সঙ্গে দেখা করার পর রেজাক খান সাংবাদিকদের জানান, রায়ের কপি তুলে যত দ্রুত সম্ভব আপিল ও জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করতে আইনজীবীদের বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা,রায়ের কপি,আদালত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist