বিনোদন প্রতিবেদক

  ২৫ ফেব্রুয়ারি, ২০২০

এক যুগ পর শাকিব-পপি জুটি

দীর্ঘ বিরতির পর প্রযোজনায় ফিরছেন ঢালিউড অভিনেতা অমিত হাসান। ২০১১ সালে তিনি নির্মাণ করেছিলেন ‘কে আপন কে পর’ নামে একটি সিনেমা। ৯ বছর পর আবার প্রযোজনায় ফিরছেন তিনি।

এদিকে, নাম-ঠিক না হওয়া তার সেই সিনেমায় জুটি হয়ে পর্দায় ফিরছেন পপি ও শাকিব খান। এমন তথ্যই নিশ্চিত করলেন অমিত। এটি চূড়ান্ত হলে অমিত হাসানের হাত ধরে প্রায় ১৩ বছর পর আবারও তাদের একসঙ্গে দেখার সুযোগ পেতে যাচ্ছেন ঢাকাই সিনেমার দর্শক।

সর্বশেষ ২০০৭ সালে এই জুটির দানব সন্তান সিনেমাটি মুক্তি পায়। এছাড়াও ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানি সুরাইয়া’ সিনেমায় দেখা গেছে এ তারকা জুটিকে।

নতুন সিনেমায় কারা অভিনয় করবেন— এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘আমার প্রযোজিত প্রথম সিনেমায় আমি নিজেই নায়ক হিসেবে অভিনয় করেছিলাম। তবে এবার থাকবে শাকিব খান। সেই এখন সময়ের সেরা নায়ক। তার সঙ্গে কথাও হয়েছে। আমার প্রযোজনায় কাজ করতে আগ্রহী সে। আমিও শাকিবকে নিয়ে ছবিটি নির্মাণ করতে খুব আগ্রহী।’

নায়িকা হিসেবে পপির নাম শোনা যাচ্ছে— এমন প্রশ্নের উত্তরে অমিত বলেন, ‘পপি বা বুবলি বা অন্য কে হবে; সেটি এখনো নিশ্চিত নয়। আমি এ মুহূর্তে শাকিবের বিষয়টি বলতে পারব।’

তিনি আরো বলেন, চিত্রনাট্য হাতে পেলে আসছে মে মাস থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে। এটি কোরবানি ঈদকে টার্গেট করে নির্মিত হবে বলেও জানান অমিত হাসান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব খান,পপি,জুটি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close