আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ১৫ মে, ২০২০

আক্কেলপুরে ৫০ মেট্টিক টন সরকারি গম জব্দ

জয়পুরহাটের আক্কেলপুরে সংস্কার কাজের জন্য বরাদ্দকৃত আশ্রয়ন প্রকল্পের ৫০ মেট্টিক টন গম অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশে পাচারের সময় দুইটি ট্রাকসহ গম জব্দ করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ, র‌্যাব ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পৌর সদরের হাস্তাবসন্তপুর বিলের সংস্কার কাজের জন্য আশ্রয়ন প্রকল্পের ৩৯১ মেট্টিক টন গম বরাদ্দ করা হয়। শুক্রবার দুপুরে বরাদ্দকৃত গমের মধ্যে দুইটি ট্রাকে ৫০ মেট্টিক টন গম অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ এবং আক্কেলপুর থানা পুলিশ খাদ্য গুদামে যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় ৫০ মেট্টিক টন গমসহ ট্রাক দুইটি জব্দ করা হয়।

আক্কেলপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কিবরিয়া বলেন, দুইটি ধাপে ৪১ টন ১০০ কেজি এবং ৫০ টন গম আশ্রয়ন প্রকল্পের জন্য বরাদ্দ হয়। প্রকল্পের সভাপতি আবুল কালাম আজাদ ৫০ টন গম গ্রহণের সময় আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত হয়ে তা জব্দ করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, পাচারের উদ্দেশে গমগুলি নেওয়া হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে আশ্রয়ন প্রকল্পের দুই ট্রাকভর্তি ৫০ টন গম জব্দ করা হয়। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

​পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গম জব্দ,আক্কেলপুর,ট্রাক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close