চট্টগ্রাম ব্যুরো

  ৩১ অক্টোবর, ২০১৮

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ধরা!

চট্টগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষকে গুলিসহ অস্ত্র মামলায় ফাঁসাতে গিয়ে গ্রেফতার হয়েছেন আলী হাসান ওরফে রানা (৩৭) নামে এক ব্যক্তি। গুলি মজুদ থাকার খবরে মঙ্গলবার রাতে সদরঘাট থানাধীন স্বন্দ্বীপ হোটেলের একটি রুম থেকে তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। পরে সন্দেহবশত এই তথ্যের সংবাদদাতাকে জিজ্ঞাসাবাদকালে প্রতিপক্ষকে অস্ত্র মামলায় ফাঁসানোর চেষ্টার ঘটনা ফাঁস হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় রানা সদরঘাট থানা পুলিশকে ফোন করে জানান, স্বন্দ্বীপ হোটেলের ১১৮ নাম্বার রুমে অস্ত্রসহ একজন অবস্থান করছেন। খবর পেয়ে ওইখানে গিয়ে দীপক চন্দ্র দাশ ওরফে বিপ্লব নামে একজনকে পায় পুলিশ। কিন্তু তার রুম তল্লাশি করে প্রথমে কিছু পাওয়া যায়নি। বিষয়টি সোর্স রানাকে জানালে তিনি নিজেই স্বন্দ্বীপ হোটেলের ওই রুমে এসে দরজার পাশে দেয়ালের সঙ্গে ছাদের নিচ থেকে কালো রংয়ের কচটেপ মোড়ানো তিনটি গুলি বের করে দেন। তার এই কাজে পুলিশের সন্দেহ হয়। তখন রানাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে স্বীকার করেন দীপকের সঙ্গে তার ব্যবসায়িক শত্রুতা রয়েছে। এর জেরে ফাঁসানোর জন্য তিনি নিজেই তিনটি গুলি দীপকের হোটেল রুমে রেখে দেন।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন বলেন, অভিযানে যাওয়া পুলিশ সদস্যদের বুদ্ধিমত্তায় এবং আন্তরিকতায় একজন নিরীহ মানুষ অস্ত্র মামলা থেকে রক্ষা পেয়েছেন। কথিত সোর্স রানার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতিপক্ষ,ফাঁসাতে,গিয়ে,নিজেই,ধরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close