reporterঅনলাইন ডেস্ক
  ১০ জুলাই, ২০১৮

রাজধানীতে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

রাজধানীর মোহাম্মদপুর ও মিরপুরে র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের কুখ্যাত মাদক ব্যবসায়ী নাদিম ওরফে পঁচিশ (৩৫) এবং বেড়িবাঁধ এলাকায় অপর এক বন্দুকযুদ্ধের ঘটনায় মিরপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহিম ওরফে পাইলট বাবু (৩৫) মারা গেছেন।

মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও মিরপুরের বেড়িবাঁধ এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পৃথক এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নারায়ণঞ্জের রূপগঞ্জ এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে গুলি বিনিময়কালে জেনেভা ক্যাম্পের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নাদিম ওরফে পঁচিশ (৩৫) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। আর বেড়িবাঁধ এলাকায় আরেকটি বন্দুকযুদ্ধের ঘটনায় মিরপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহিম ওরফে পাইলট বাবু নিহত হয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,মাদক ব্যবসায়ী,রাজধানী,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist