ফরিদপুর প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০১৭

ফরিদপুরে বাসচাপায় নিহত ৩, আহত ১৫

ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার ভাবুকদিয়া এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। মঙ্গলবার বেলা ১১টায় জেলার নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভাবুকদিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

ডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ জানিয়েছেন, বেলা ১১টার সময় বরিশাল থেকে ছেড়ে আসা সোনারতরী পরিবহনের একটি বাস হঠাৎ করে ভবকদিয়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসচাপায় রাস্তার পাশে থাকা তিন ব্যক্তি নিহত হন। নিহতরা হলেন ওয়াজেদ চোকদার (৬৫), রাকিবুল হাসান (২৫) এবং মেহেরুন নেছা (৫৫)। তাদের বাড়ি ডাঙ্গী ইউনিয়নে বলে জানান ওই চেয়ারম্যান।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীসহ স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজাউদ্দিন জানান, বরিশাল থেকে ঢাকাগামী সোনারতরী পরিবহনটি (ঢাকা মেট্রো- ১৪-৬৮১২) ফরিদপুরের ভবকদিয়া নামক এলাকায় আসলে খাদে চলে যায়।

বাসের যাত্রীদের বরাত দিয়ে তিনি আরও জানান, চালক মোবাইলে কথা বলছিলেন। এই কারণেই হয়তো বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। বাসটিকে আটক করা হয়েছে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,নগরকান্দা উপজেলা,সোনারতরী পরিবহন,বাসচাপায় নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist