reporterঅনলাইন ডেস্ক
  ১৯ আগস্ট, ২০১৭

কক্সবাজারে প্রাইভেটকার-টমটমের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

কক্সবাজার শহরে একটি হোটেলের সামনে প্রাইভেটকার ও টমটমের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ছয়জন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের মোটেল রোডের শৈবাল হোটেলে সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটিয়ার চরপাথরঘাটার আহমদ মিয়ার ছেলে শাহ আলম (৫০) ও পটিয়া কুসুমপুরা এলাকার মৃত মনা মিয়ার ছেলে আব্দুস সালাম (৫৫)।

নিহত শাহ আলমের বন্ধু মো. আলী জানান, খুব সকালে সৈকত দেখতে লাবণী পয়েন্টে যান তারা। সেখান থেকে টমটমে শহরে ফিরছিলেন। পথে শৈবাল হোটেলের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে ওই টমটমটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। এতে আহত হন টমটমচালকসহ ছয়জন।

মো. আলী আরো জানান, তারা কক্সবাজার ট্রাক, মিনি ট্রাক (পিকআপ) শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট দিতে কক্সবাজার এসেছিলেন। ফায়ার সার্ভিস কর্মকর্তা সাগর জানান, খবর পেয়ে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মরদেহ ওই হাসপাতাল মর্গে রয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি রনজিত বড়ুয়া বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি পুলিশ হেফাজতে রয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,প্রা্ইভেট কার,টমটম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist