reporterঅনলাইন ডেস্ক
  ০৫ এপ্রিল, ২০২৪

বিআরটিএ অফিসের দালালচক্র গ্রেফতার

ছবি : প্রতিদিনের সংবাদ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) জানিয়েছে, গাড়ির মালিকানা পরিবর্তন, লাইসেন্স নবায়নসহ মিরপুর বিআরটিএ অফিস সংশ্লিষ্ট বিভিন্ন কাজ করিয়ে দেওয়ার নামে গ্রাহকদের অর্থ আত্মসাৎ করা দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে র‍্যাব-৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), মিরপুর কার্যালয় সংলগ্ন কাফরুল থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, সম্প্রতি মিরপুর বিআরটিএ কার্যালয়ে দালালদের উৎপাত বেড়ে যায়। এতে সেবা নিতে আসা গ্রাহকরা প্রতারণার ও হয়রানির শিকার হচ্ছেন। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় কাফরুলে বিআরটিএ এলাকায় অভিযান চালিয়ে দালালচক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. অন্তর খান, মো. সাজ্জাতুল ইসলাম তুষার (৩০), মো. রিয়াদ খান, মো. পিন্টু ব্যাপারী (৩০), মো. দুলু মিয়া, মো. জহির মোল্লা, মো. রফিকুল ইসলাম।

র‌্যাব ৪-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমান জানায়, সংঘবদ্ধ দালাল চক্রের সক্রিয় সদস্যরা দীর্ঘদিন ধরে বিআরটিএ এলাকায় উৎপাত সৃষ্টি করে আসছিল। বিভিন্ন জেলা থেকে বিআরটিএ অফিসে আসা গ্রাহকদের কাছ থেকে গাড়ির মালিকানা পরিবর্তন, ফিটনেস, ট্যাক্স টোকেন, গাড়ির রেজিস্ট্রেশন ফি এবং অন্যান্য আনুষঙ্গিক ফি’র কথা বলে বিভিন্ন কৌশলে প্রতারণার মাধ্যমে মোটা অঙ্কের টাকা আত্মসাৎ করে আসছিল।

চক্রের অন্যতম মূল হোতা মো. অন্তর খান। তার সহযোগীরা গ্রাহকদের প্রতারণার ফাঁদে ফেলে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছে। গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিআরটিএ অফিস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close