আজাদ হোসেন, চুয়াডাঙ্গা

  ০৪ এপ্রিল, ২০২৪

চুয়াডাঙ্গায় ভোক্তা অধিকারের তদারকিতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গায় ভোক্তা অধিকারের তদারকিতে ৪ প্রতিষ্ঠানের মালিককে ৮৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে বিভিন্ন গার্মেন্টস, কাপড় ও মিষ্টি বিক্রির দোকানে এ তদারকি পরিচালিত হয়।

জাতীয় ভোক্তা অধিকার চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ জানান, চুয়াডাঙ্গা সমবায় নিউমার্কেটের মেসার্স হৃদয় ফ্যাশন প্রতিষ্ঠানে তদারকিকালে অতিরিক্ত মূল্যে বিভিন্ন কাপড় বিক্রি ও পণ্যের ভাউচার যথাযথভাবে সংরক্ষণ না করার দায়ে ওই প্রতিষ্ঠানের মালিক আকতার হোসেনকে ৫০ হাজার টাকা, মেসার্স আজিজ বস্ত্রালয়ের মালিক আজিজ মাকসুদকেও একই দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। শহরের প্রিন্স প¬াজায় মেসার্স স্টাইল ওয়ান প্রতিষ্ঠানে তদারকিতে ইচ্ছা মতো কাপড়ের গায়ে ট্যাগ লাগিয়ে অস্বাভাবিক মূল্য বৃদ্ধির দায়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক এ কে এম আলিমুজ্জামানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় সেখানকার ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

এছাড়া শহরের কবরী রোডে মেসার্স ভাই ভাই ফুসকা হাউসকে মেয়াদ উত্তীর্ণ পণ্য সংরক্ষণ করে বিক্রির দায়ে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। তদারকিতে সহযোগীতায় ছিলেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা সহিদুল ইসলাম ও চুয়াডাঙ্গা পুলিশের একদল সদস্যরা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close