বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৪

বেনাপোলে ৬ স্বর্ণের বারসহ আটক ১

ছবি: প্রতিদিনের সংবাদ

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় মনোরউদ্দিনের পায়ুপথে ৬টি স্বর্ণের বার পাওয়া গেছে। এ সময় তাকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটক পাচারকারী মনোরউদ্দিন (৩১) বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে স্থানীয় মসজিদবাড়ি বিজিবি চেকপোস্টের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিজিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার মাহাবুবুর রহমানের নেতৃত্বে একটি টহলদল সীমান্তের মসজিদবাড়ি বিজিবি চেকপোস্ট এলাকায় গোপনে অবস্থানে নেয়। ওই স্বর্ণ পাচারকারী একটি ইজিবাইকে করে স্বর্ণের চালানটি ভারতে পাচারের উদ্দেশে সীমান্তের দিকে যাচ্ছিল। প্রথমে তার শরীর তল্লাশি করে কোনো স্বর্ণ পাওয়া যায়নি। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে তার পায়ুপথে স্বর্ণের বারগুলো রয়েছে। পরে তাকে আটক করে বেনাপোল বাজারের রজনী ক্লিনিকে শরীর স্ক্যানিং করে পায়ুপথে ৬ পিস স্বর্ণের বারের অস্তিত্ব পাওয়া যায়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল খুরশিদ আনোয়ার জানান, উদ্ধার স্বর্ণের চালানটি ট্রেজারিতে এবং আসামিকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,বেনাপোল,স্বর্ণ,বার,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close