মোহাম্মদ আল আমিন মিন্টু, নারায়ণগঞ্জ

  ২৪ মার্চ, ২০২৪

রূপগঞ্জে গাউছিয়া কাচাঁবাজারে আগুন

ছবি: প্রতিদিনের সংবাদ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (২৩ মার্চ) মধ্য রাতের দিকে উপজেলার গোলাকান্দাইল মোড়ে গাউছিয়া কাচাঁবাজারে এ আগুনের ঘটনা ঘটে।

জানা যায়, গাউছিয়া কাচাঁবাজারে অন্তত শতাধিক অধিক বিভিন্ন ধরনের দোকান রয়েছে। এর মধ্যে হার্ডওয়্যার, টিনের দোকান, চাউলের গোডাউন, অটোমোবাইল, ওষুধের দোকান, ছোট ছোট কাচামালে দোকান, খাবারের দোকান রয়েছে।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ডেমরা, আড়াইহাজার, কাঞ্চন ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। ধারণা করা হচ্ছে মধ্য রাতের দিকে আগুনের সূত্রপাত হয়। তারা রাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

ঢাকা- সিলেট সড়কে টহলরত ভুলতা পুলিশ ফাড়ির উপপরিদর্শক (এসআই) উত্তম প্রতিদিনের সংবাদকে জানান, রাতে বৃষ্টি শেষে ৩টার দিকে মার্কেটের সামনে বৈদ্যুতিক তার থেকে আগুনের সূত্রপাত হয়। কিছুক্ষণের মধ্যে পুরো মার্কেটে আগুন ছড়িয়ে পড়ে। তারা সঙ্গে সঙ্গে পুলিশ কন্ট্রোল রুমে ম্যাসেজ দেয়। ফায়ার সার্ভিসকে খবর দেন।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক সালেহউদ্দিন আহমেদ জানান, ডেমরা, আড়াইহাজার, কাঞ্চন ও আদমজী ও পূর্বাচল ষ্টেশনের ১০টি ইউনিটের ২ ঘন্টার চেষ্টায় রবিবার (২৪ মার্চ) সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ক্ষয়ক্ষতির পরিমাণ মার্কেট ও দোকান মালিকদের সঙ্গে কথা বলে জানা যাবে। এখন কিছুই বলা যাচ্ছে না।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,রূপগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close