সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৪ মার্চ, ২০২৪

ডিবি পরিচয়ে ব্যবসায়ীর প্রায় ১০ লাখ টাকা ছিনতাই

ছবি: প্রতীকি

ডিবি পরিচয়ে ব্যবসায়ীর নয় লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে। তবে অভিযুক্তদের দাবি জেলা পরিষদ নির্বাচন নিয়ে দ্বন্দের জেরে ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী সজীব আহমেদ মনির (২৫) সিরাজগঞ্জ পুলিশ সুপার ও রায়গঞ্জ থানার ওসি বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন রায়গঞ্জের যুবলীগের সভাপতি মাইকেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইলিয়াস ও সাধারণ সম্পাদক আলাআমিন সহ আরও ৬ জন।

লিখিত অভিযোগে সজীব আহমেদ মনির উল্লেখ করেন, গত ৮ মার্চ রাত সাড়ে ১১টায় তিনিসহ ৪ জন প্রাইভেটকারযোগে বগুড়া থেকে সিরাজগঞ্জে যাচ্ছিলেন। এসময় ‘অভি হাইওয়ে ভিলা’ নামে এক রেস্তোরায় খাবার বিরতি দেন তারা। খাওয়া শেষে ওঠার সময় মাইকেল, ইলিয়াস ও আলামিনসহ আরও ৬ জন প্রাইভেটকার ও মোটর সাইকেলযোগে এসে তাদের পথরোধ করে। তারা ডিবি পরিচয় দিয়ে জোর করে গাড়ির চাবি ছিনিয়ে নেয়। পরে দেশীয় অস্ত্র ধরে তাদের কাছে থাকা ব্যবসার ৯ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সজীব আহমেদ মনির বলেন, আমি একজন ম্যানপাওয়ার ব্যবসায়ী। আমার মামা মকবুল হোসেন মুকুল সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন। ঘটনার দিন রাতে আমি ব্যবসার টাকা নিয়ে দাদার বাড়ি যাচ্ছিলাম। রেস্তোরায় খাওয়া শেষে গাড়িতে ওঠার সময় হঠাৎ নিজেদের ডিবি পরিচয় দিয়ে কয়েকজন আমাদের আটক করে। আমাদের দুজনকে মারধর করে তারা। পরে জোর করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার পর জেলা পরিষদ নির্বাচন নিয়ে ব্যস্ত থাকার কারণে অভিযোগ দিতে দেরি হয়।

এদিকে অভিযুক্ত মো. মাইকেল টাকা ছিনতাইয়ের ঘটনা অস্বীকার করে বলেন, জেলা পরিষদ নির্বাচনের আগের দিন রাত ২টার দিকে আমরা নির্বাচনী কাজ করে হাইওয়ে ভিলায় খাচ্ছিলাম। সেখানে কিছু অপরিচিত লোক দেখে সন্দেহ হয়। তখন তাদের প্রশ্ন করি আগামীকাল নির্বাচন, আজ আপনারা এখানে কেন? এ নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। নির্বাচন পরে শুনি এই অভিযোগ করেছেন। অরেকজন মো. ইলিয়াস বলেন, অভিযোগে কী বলা হয়েছে জানি না। তবে এটা জেলা পরিষদ নির্বাচন নিয়ে ঘটনা। নির্বাচনে তারা একটি পক্ষ ছিল। তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন-অর-রশিদ মোবাইল ফোনে জানান, আমরা এ বিষয়ে একটি লিখিত পেয়েছেন। তদন্ত চলছে, পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জের রায়গঞ্জ,ডিবি পরিচয়ে,ব্যবসায়ীর টাকা ছিনতাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close