কক্সবাজার প্রতিনিধি

  ২৪ মার্চ, ২০২৪

কক্সবাজার 

অপহরণের ৪ দিনেও উদ্ধার হয়নি অটোরিকশাচালক, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

ছবি: প্রতিদিনের সংবাদ

কক্সবাজারে তিন দিনেও উদ্ধার হয়নি অপহরণ হওয়া সিএনজি অটোরিকশা চালক জাহেদ। এর আগে, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে কলাতলী মোড় থেকে সিএনজি অটোরিকশাসহ অপহরণ হন তিনি।

জানা যায়, স্বামী-স্ত্রী পরিচয়ে নারী ও পুরুষ কক্সবাজার শহরের কলাতলী থেকে সিএনজি অটোরিকশা ভাড়া নেন। তারপর নিয়ে যাওয়া হয় শহরতলীর লিংরোড এলাকায়। সেখান থেকে চালক জাহেদ হোসাইনকে (২৫) অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাওয়া হয় গহীন পাহাড়ে। এরপর মোবাইলে একাধিকবার কল করে মুক্তিপণ চাওয়া হচ্ছে ৫ লাখ টাকা। অপহরণ চক্রের হাতে বন্দি ভাইয়ের সঙ্গে কথা বলে এসব তথ্য জানিয়েছেন সিএনজি চালক জাহেদের বড় ভাই ছৈয়দ হোসাইন। তিনি জানান, গেল বৃহস্পতিবার রাত ৯টার দিকে কলাতলী মোড়ে আমার ভাইয়ের সঙ্গে সর্বশেষ পরিবারের কথা হয়। পরে তারই মুঠোফোন থেকে একাধিকবার ফোন করে মুক্তিপণ দাবি করা হচ্ছে। দাবিকৃত টাকা না দিলে তাকে লাশ হিসেবে দিবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। অপহরণের ৪ দিনেও তার ভাইয়ের কোনো হদিস নেই। ছৈয়দ হোসাইন বলেন, কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছি।

রবিবার (২৪ মার্চ) বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কাইসার হামিদ বলেন, সিএনজি চালক নিখোঁজের অভিযোগ (জিডি) পেয়েছি। বিষয়টি নিয়ে একজন অফিসার কাজ করছেন।

এদিকে, সিএনজি অটোরিকশা চালক অপহরণের ঘটনায় ছায়া তদন্ত শুরু করেছে র‌্যাব। তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে। তারপরই চূড়ান্ত অভিযানের কথা জানিয়েছে র‌্যাবের দায়িত্বশীল একটি সূত্র।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,অটোরিকশা,চালক,নিখোঁজ,অপহরণ,মুক্তিপণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close