reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মার্চ, ২০২৪

চাঁপাইয়ে অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৪

ছবি: প্রতিদিনের সংবাদ

আন্তঃজেলা ব্যাটারিচালিত চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে নাচোল থানা পুলিশ। গত শুক্রবার রাতে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপু বেগমনগরের আওয়াল (২৮), শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ডুমনীপাড়া-আড়গাড়াহাট এলাকার আশিক আলী (২৩), সদর উপজেলার আমনুরা মিশন-শিশাতলার মো. নাইম (২৭), রাজশাহীর তানোর উপজেলার সাদীপুরের সেলিম হোসেন (২৩)।

নাচোল থানার ওসি বলেন, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি বিকেলে নাচোলের মধ্যবাজার থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি যায়। অটোরিকশার মালিক শরিফুজ্জামান মিলন এ ঘটনায় পুলিশকে অভিযোগ দিলে তা আমলে নিয়ে পুলিশ সুপারের নির্দেশনায় তদন্ত শুরু করা হয়। তথ্যপ্রযুক্তির সহায়তায় চোরচক্রের সদস্যদের অবস্থান নিশ্চিত করে তাদের নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অভিযানে তাদের কাছ থেকে মিলনের চুরি যাওয়া ব্যাটারিচালিত অটো রিকশাটি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি তারেক।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,অটোরিকশা,উদ্ধার,অভিযান,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close