মাদারীপুর প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২৪

মাদারীপুরে সিটে বসা নিয়ে সংঘর্ষ, আহত ২৫

ছবি: প্রতিদিনের সংবাদ

মাদারীপুরে বনভোজনের বাসে সিটে বসা নিয়ে দুই জনের দ্বন্দ্বের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদর উপজেলার কলাগাছিয়া গ্রামের নিত্যগোপাল গোস্বামী স্মৃতি সংঘের উদ্যোগে নড়াইলের লোহাগড়ায় বনভোজনে যায় কলাগাছিয়া গ্রামের বাসিন্দারা। বনভোজন থেকে ফেরার পথে বাসের মধ্যে মিল্টন হালদার (২৫) ও প্রকাশ বৈরাগী (২৭) এর মধ্যে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা হয়। পরবর্তীতে বুধবার রাতে পথে মিল্টন হালদারের লোকজন প্রকাশ বৈরাগীর ওপরে হামলা চালায়। এরই জেরে বৃহস্পতিবার সকালে মিল্টন হালদারের বংশের লোক অমল হালদারকে (২৫) একা পেয়ে প্রকাশ বৈরাগীর লোকজন হামলা করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে মাদারীপুর সদর থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক রাশেদুল ইসলাম চৌধুরী এ বিষয়ে বলেন, ২৫ জন রোগীকে চিকিৎসা দিয়েছি এবং দুইজনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদারীপুর,সংঘর্ষ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close