আজাদ হোসেন, চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

চুয়াডাঙ্গায় চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু

ছবি : প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গায় ভ্যান চুরির অভিযোগে গণপিটুনির শিকার মিঠু মিয়া (৩০) কারাগারে অসুস্থ হয়ে পড়ে। পরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে।

মিঠু মিয়া দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের উত্তরপাড়ার মরহুম ফজলু মিয়ার ছেলে।

চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার ফখর উদ্দিন জানান, গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) দামুড়হুদা মডেল থানার মামলা নং-৭ ও জিআর ১৮/২৪ মামলায় অভিযুক্ত মিঠু মিয়া চুয়াডাঙ্গা কারাগারে ২০৪/২৪ নম্বর হাজতি হিসেবে কারা হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়। বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মিঠু মিয়া অসুস্থ হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা শেষে ওই দিন বেলা ১টায় তাকে আবার কারা হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিনে রাত সাড়ে ১০টায় হাজতি মিঠু মিয়া আবার বুকে ব্যাথা অনুভব করলে তাকে রাত ১১টায় পুনরায় সদর হাসপাতালে ভর্তী করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় মিঠু মিয়া মারা যায়। এ ঘটনায় কারাবিধি অনুযায়ী মিঠু মিয়ার মরদেহের ময়না তদন্ত ও সদর থানায় একটি অপমৃত্যু মামলার পর তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, গত শনিবার ভ্যান চুরির অভিযোগে এলাকাবাসী তাকে গণধোলাই শেষে থানায় সোপর্দ করে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা শেষে জেলা কারাগারে পাঠানো হলে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজতির মৃত্যু,চিকিৎসাধীন,চুয়াডাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close