নরসিংদী প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২৪

নরসিংদী 

মাদরাসা থেকে ফেরার পথে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

নরসিংদীর পলাশে মাদরাসা থেকে ফেরার পথে (৮) বছরের এক শিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আব্দুর রহমান ঘোড়াশাল পৌর এলাকার মধ্য বাগপাড়া গ্রামের বাসিন্দা।

এর আগে, সোমবার সকাল ৮টার দিকে মাদরাসা থেকে ফেরার পথে ওই শিশুকে মুখে চাপ দিয়ে ধরে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে আব্দুর রহমান। তথ্যটি নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন।

থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘটনার পর সকাল ৯টার দিকে ওই শিশুটিকে অসুস্থ অবস্থায় ছেড়ে দিলে সে বাড়িতে গিয়ে জানালে পুলিশকে বিষয়টি অবগত করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, শিশু ধর্ষণের খবর পাওয়া মাত্র ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) মাজেদুল রহমানকে ঘটনাস্থলে পাঠানো হলে আব্দুর রহমান পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরো জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে আব্দুর রহমান। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,পলাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close