নরসিংদী প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

নরসিংদীতে সাবেক স্ত্রীকে হত্যায় গ্রেপ্তার প্রাক্তন স্বামী

ছবি: প্রতিদিনের সংবাদ

নরসিংদীতে রুনা বেগমকে কুপিয়ে হত্যার ঘটনায় তার প্রাক্তন স্বামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাত দেড়টার দিকে হাজীপুর বেঙ্গল নদীঘাট দিয়ে নৌকা যোগে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই মামলা করেন নিহতের ভাই সালাউদ্দিন। নিহত রুনা বেগম নরসিংদী পৌর এলাকার দত্তপাড়া গ্রামের আব্দুল করিমের মেয়ে। তিনি হাজীপুর এলাকার রৌশন মিয়ার (৫০) সাবেক স্ত্রী ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, পারিবারিক কলহের জেরে দুই বছর আগে স্বামী রৌশনকে তালাক দেন রুনা। এরপর থেকে নরসিংদী বাজারের বিভিন্ন দোকানে পানি সরবরাহ করে জীবিকা নির্বাহ করতেন তিন সন্তানের মা রুনা। গত শনিবার সন্ধ্যায় রৌশন ফুসলিয়ে রুনাকে তার হাজীপুরের নিজ বাড়িতে ডেকে নিয়ে যান। পরে সেখানেই দেশীয় অস্ত্র দিয়ে রুনাকে কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায় রৌশন। সেখান থেকে স্থানীয়রা রুনাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, ঘটনার পর থেকেই পলাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,নারীকে কুপিয়ে হত্যা,প্রাক্তন স্বামী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close