ফরিদপুর প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার, গ্রেপ্তার ৩

ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম।

এর আগে গত শুক্রবার রাতে ফরিদপুর শহরের ঝিলটুলী থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মিরান মোল্লা, আক্কাছ মোল্যা ও বিল্লাল মাতুব্বর।

পুলিশ সুপার (এসপি) মোর্শেদ আলম বলেন, ফরিদপুরে স্বচ্ছ ও মেধার ভিত্তিতে যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য গত ১৬ ফেব্রুয়ারী পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদনকারী প্রার্থীরা যাতে কোনো দালাল চক্রের দ্বারা প্রতারণার শিকার না হন সে লক্ষ্যে জেলা পুলিশ, ও গোয়েন্দা পুলিশকে নজরদারী করার জন্য নির্দেশ দেওয়া হয়। পরে জেলা গোয়েন্দা শাখা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি প্রতারকচক্র কনস্টেবল পদে নিয়োগে প্রার্থীর অভিভাবকদের সঙ্গে প্রতারিত করছে। সাধনা বিশ্বাস নামে এক মহিলা তার মেয়ে দীপা রাজবংশী কনস্টেবল পদে চাকরি প্রত্যাশী। প্রতারকচক্র পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে আট লাখ টাকা চুক্তি সম্পাদন করে চাকরি দেওয়ার কথা বলে ট্যাম্প ও চেক নিয়েছে তার কাছে থেকে। কিন্তু তার মেয়ের পুলিশ কনস্টেবল পদে চাকরি হয়নি। বিষয়টি পুলিশ জানার পর বাদীকে থানায় অভিযোগ দায়েরের জন্য পরামর্শ দেওয়া হয়।

এসপি মোর্শেদ আলম আরো বলেন, পরে বাদী কোতোয়ালী থানায় একটি এজাহার দায়ের করলে, ডিবি পুলিশ অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে ওই তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুরে,পুলিশ কনস্টেবল পদে চাকরি,প্রতারণার অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close