নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

নন্দীগ্রামে এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর 

ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়ার নন্দীগ্রামে কৈগাড়ী নূরে মদিনা দাওয়াতুল হক হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকেলে কৈগাড়ী সোনারপাড়ায় মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা নাজিজুল হক সাকিবের ব্যবস্থাপনায় মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এ সময় বগুড়া জামিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মুফতি আতাউল্লাহ নিজামী, শিল্প ও বণিক সমিতির সহ সভাপতি ফজলুল হক কাশেম উপস্থিত ছিলেন।

এদিন মাদ্রাসা প্রতিষ্ঠাতা আব্দুর রাজ্জাকের ভিটার ওপর মাদ্রাসার অবকাঠামোর জন্য ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন নন্দীগ্রাম প্রেসক্লাব সভাপতি বকুল হোসেন। মাদ্রাসার উদ্যোক্তা সাংবাদিক নজরুল ইসলাম দয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রুস্তম, সাংবাদিক আব্দুল বারীক, আমিনুল ইসলাম জুয়েল, এমদাদুল হক, শ্রমিকলীগ নেতা শাহীনুর রহমান, ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব, ছাত্রলীগ নেতা রিপন আহমেদ, জাসদ ছাত্রলীগ নেতা এসএম সুমন, আজিজার রহমান প্রমুখ।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,নন্দীগ্রাম,মাদরাসা,ভিত্তিপ্রস্তর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close