রাজশাহী ব্যুরো

  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় ট্রলির দুই শ্রমিক নিহত

ছবি: সংগৃহীত

রাজশাহীর পবা উপজেলার মোহনপুর এলাকায় লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কা খড়িবাহি ট্রলিচালক ও তার সহকারি নিহত হয়েছেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার পুঠিয়া উপজেলার কামাড় ধাঁধাস গ্রামের নসিমনচালক মো. মোফাজ্জাল হোসেন মোফা (৩৭) ও ট্রলির হেলপার একই এলাকার মো. হাবিবুর রহমান হাবিব (২৩)। দুর্ঘটনার পেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করে জিআরপি থানার কাছে হস্তান্তর করে।

প্রত্যক্ষদর্শীদের উদ্বৃতি দিয়ে রাবি ফায়ার স্টেশনের লিডার খাইরুল ইসলাম জানান, খড়ি বোঝায় একটি ট্রলি লেভেলক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ধাক্কা দেয়। এতে ট্রলি দমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ট্রলিরচালক ও তার সহকারী মারা যান। খড়িগুলো স্থানীয় একটি ইটভাটায় নিয়ে যাওয়া হচ্ছিল।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার সোমবার সন্ধ্যায় বলেন, ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে বুঝিয়ে দিয়েছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থাগ্রহণ শেষে নিহতের পরিবারের কাছে মরাদেহ হস্তান্তর করা প্রক্রিয়াধীন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close