লালমনিরহাট প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

ইয়াবা সেবন

ভিডিও ফাঁসের পর ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফুয়াদ পাটোয়ারী। ছবি: সংগৃহীত

লালমনিরহাটে এক ইউনিয়ন ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ফুটেজ ফাঁস হয়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালের পর সমালোচনার মুখে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফুয়াদ পাটোয়ারী জেলার পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বাউরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে সংগঠন থেকে বহিষ্কার করেন।

এর আগে, ভাইরাল হওয়া ৩৪ সেকেন্ডের ওই ভিডিতে দেখা যায়, একটি ভুট্টা খেতের মধ্যে ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফুয়াদ পাটোয়ারীসহ কয়েক ইয়াবা সেবন করছেন। ভিডিওটি কয়েকদিন আগে ধারন করা বলে ধারণা করা হচ্ছে।

ভাইরাল ভিডিও ফুটেজ প্রসঙ্গে জানতে চাইলে সদ্য বহিস্কৃত ছাত্রলীগ নেতা ফুয়াদ পাটোয়ারী বলেন, ‘ভিডিওতে মাদক সেবনকৃত ছবিতে আমি নই।’ আর তাকে বহিষ্কার করার বিষয়টি অবগত নন বলে তিনি দাবি করেন।

জানতে চাইলে বাউরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল বলেন, ফুয়াদ পাটোয়ারীর মাদক সেবনের একটি ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পাওয়ার পর জরুরি সভায় হয়। এতে সিদ্ধান্ত মোতাবেক তাকে সংগঠন থেকে বহিষ্কার করে সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।’

অভিযোগ জানতে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন শুভের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,পাটগ্রাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close