কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

নিহত জিয়ার পরিবারের পাশে এমপি রউফ

ছবি: প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তারে প্রতিপক্ষের হামলা ও গুলিতে নিহত জিয়ার হোসেনের (৪৫) পরিবারকে নগদ দুই লাখ টাকা ক্ষতিপূরণ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

গত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের বের কালোয়া মোড়ে নিহত ব্যক্তির স্ত্রী রিনা খাতুনের হাতে টাকা তুলে দেন তিনি।

এ ছাড়া নতুন করে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে বিভিন্ন সময়ে সরকারি ও বেসরকারিভাবে জিয়ার পরিবারকে সাহায্য ও সহযোগীতার আশ্বাস দেন সংসদ সদস্য আব্দুর রউফ। জিয়ার কয়া ইউনিয়নের বের কালোয়া গ্রামের মৃত কেঁদো শেখের ছেলে। তিনি পেশায় একজন জেলে ও পাঁচ কন্যা সন্তানের জনক ছিলেন। এ সময় নিহত জিয়ার স্ত্রী রিনা খাতুন ও স্বজনরা সংসদ সদস্যের কাছে জিয়া হত্যার সুষ্ঠু বিচারের দাবি জানান।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নেতা জিয়াউল হক স্বপন জানান, আধিপত্য বিস্তার ও নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দুইপক্ষের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জেরেই প্রতিপক্ষের আঘাতে জিয়ার মৃত্যু হয়েছে। তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত সাপক্ষে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ জানান, অপরাধীরা যে দলেরই সমর্থক হোক, তাদের দেশের আইনে বিচার হবে। ক্ষতিগ্রস্থ পরিবার যাতে পুনরায় ঘুরে দাঁড়াতে পারেন, সেজন্য নগদ দুই লাখ টাকা প্রদান করা হয়েছে। ভবিষ্যতে সরকারি ও বেসরকারিভাবে আরো সাহায্য সহযোগীতা করা হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়ার কুমারখালী,নিহত জিয়ার হোসেন,নেতা জিয়াউল হক স্বপন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close