রংপুর ব্যুরো

  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

রংপুরে ৫ শতাধিক অসহায় পেলেন শীতবস্ত্র

ছবি: প্রতিদিনের সংবাদ

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার রংপুর জেলা শাখার উদ্যোগে ও জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর সহযোগিতায় ৫ শতাধিক গরীব অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার দুপুরে রংপুরের পীরগাছা উপজেলা আদম সবুজ পাড়া গ্রামে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

এতে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। সেই মহান মানুষটির নামে সংগঠন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে এসে দুটি কথা বলার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের আয়োজনে কম্বল বিতরণ করা হয়েছে। এটি নিঃসন্দেহে একটি ভাল কাজ। সামাজিক দায়বদ্ধতা থেকে এসব ভালো কাজে সবাইকে এগিয়ে আসার দরকার বলে আমি মনে করি।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক সুমন বলেন, এই সংগঠনের পক্ষ থেকে যে মহুতি উদ্যোগ গ্রহণ করেছে নিঃসন্দেহে এটি একটা ভালো দিক। এই ধরনের উদ্যোগ জন মানুষের সাথে গণমানুষের সাথে কার্যক্রম আগামী দিনের জন্য অব্যাহত থাকুক।

এ সময় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার রংপুর জেলার সভাপতি আব্দুর রহমান রাসেলের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক সুমন, সহকারী ভূমি কমিশনার, মুসা নাসের চৌধুরী, ওসি তদন্ত সেলিমুর রহমান, ইউপি চেয়ারম্যান নাজির হোসেন প্রমুখ।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close