কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

কিশোরগঞ্জের কটিয়াদী

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে দুহাত বিচ্ছিন্ন

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের কটিয়াদীতে মো. রফিকুল ইসলাম নয়ন (৩৮) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার দুহাতের কবজি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার কাচাড়িপাড়া মোড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

রফিকুল ইসলাম নয়ন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এবং সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সতরদ্রোন গ্রামের শাহজাহান মিয়ার বড় ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার গচিহাটা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কাচারিপাড়া মোড় এলাকায় দুর্বৃত্তরা তার গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে দুই হাতের কবজি বিচ্ছিন্নসহ মাথা ও শরীরের নানা স্থানে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে রাজধানীর জাতীয় অর্থোপ্যাডিক (পঙ্গু) হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ জানান, দেড় বছর আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে সতরদ্রোন ও রায়খলা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে এক যুবক নিহত হয়। ধারণা করা হচ্ছে, এর জেরে এ ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। বিষয়টি খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জ,কটিয়াদী,কুপিয়ে জখম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close