ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৪

ইন্দুরকানীতে যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম 

আহত যুবলীগ নেতা মামুন শেখকে (৩৫) ।ছবি: সংগৃহীত

পিরোজপুরের ইন্দুরকানীতে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সদর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন শেখকে (৩৫) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। রবিবার (২৮ জানুয়ারি) রাত ৮টার দিকে ইন্দুরকানী শহিদ শেখ ফজলুল হক মনি সেতু টোল প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মামুনকে রবিবার রাতে দুর্বৃত্তরা ধাওয়া করলে টোল সংলগ্ন বারেক হাওলাদারের বাড়ীতে দৌড়ে আশ্রায় নেয়। সেখানে দুর্বৃত্তরা তাকে এলোপাতারি কুপিয়ে হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে প্রাথমিকভাবে পিরোজপুর সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে মামুনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ইন্দুরকানীতে বেড়াতে এসেছিলাম। ইন্দুরকানী কলেজ মোড় থেকে কয়েকজন যুবক আমাকে ফলো করছিল। আমি পিরোজপুরে রওনা হলে তারা আমাকে ধাওয়া করে। আমি আত্মরক্ষার জন্য একটি বাড়ীতে আশ্রয় নিলে সেখানে তারা আমাকে ধরে এলোপাতারি কুপিয়ে হাত-পায়ের রগ কাটাসহ বিভিন্ন স্থানে জখম করে।

ইন্দুরকানী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। তবে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,ইন্দুরকানী,কুপিয়ে জখম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close