মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৪

জমি নিয়ে বিরোধ 

মঠবাড়িয়ায় গৃহ শিক্ষককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২

ছবি: প্রতীকি

পিরোজপুরের মঠবাড়িয়ায় বেল্লাল হোসেন (৪৫) নামের গৃহ শিক্ষককে কুপিয়ে জখমের ঘটনায় দ্জুনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। রবিবার (২৮ জানুয়ারি) সকালে আদালতে তাদের সোপর্দ করা হয়।

এর আগে, গত শনিবার রাতে আহত শিক্ষক এর স্ত্রী শিরিন আক্তার বাদী হয়ে ১২জনকে আসামি করে থানায় মামলা করেন। শিক্ষক বেল্লাল চর ভোলমারা গ্রামের মজিদ তালুকদারের ছেলে। সে বাসা-বাড়িতে শিক্ষকতা করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, প্রধান আসামি হাবিবুর রহমান মিলন মৃধা (৪৫) উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের ও তাওহীদ (২৫) চর ভোলমারা গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধে শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে বেল্লাল স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষরা তার ওপর দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, দুজনকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল রবিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,মঠবাড়িয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close