ফরিদপুর প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৪

ফরিদপুরে ডিবি পরিচয়ে অপহরণের পর মুক্তিপণ দাবি, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

গ্রেপ্তার স্বামী-স্ত্রী। ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরে ডিবি পরিচয়ে যুবককে অপহরণের পর মুক্তিপণ দাবির ঘটনায় অপহরণকারী চক্রের সদস্য স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গত শনিবার রাতেই অপহৃত যুবকের মা রানু বেগম (৪৬) বাদী হয়ে থানায় মামলা করেন। রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান হাসান এ তথ্যটি নিশ্চিত করেছেন।

অপহৃত যুবক কাউছার শেখ (২৬) সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ভাষাণচর গ্রামের মো. ছাত্তার শেখের ছেলে।

আটক ব্যক্তিরা হলেন, পাপ্পু ওরফে সুমন কাজী (২৮) ও নিপা বেগম (২৬)। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। নগরকান্দা উপজেলার গোড়াইল গ্রামের বাসিন্দা। এর মধ্যে সুমন কাজীর নামে অস্ত্র আইনে মামলাসহ নগরকান্দা ও কোতোয়ালি থানায় তিনটি মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ডিবি পরিচয়ে কাউছারকে দুই যুবক অপহরণ করে শহরের একটি দোতলা বাড়িতে আটকিয়ে নির্যাতন করে। পরে তার মোবাইল ফোন নিয়ে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে খুন করার হুমকি দেয়।

অপহৃত যুবকের মা রানু বেগম বলেন, আমার ছেলেকে উঠিয়ে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে ও রাতে অপহরণকারীরা ৫০ হাজার টাকা চায় এবং না দিলে মেরে ফেলার কথা বলে। পরে আমরা ১৫ হাজার টাকা বিকাশে পাঠিয়ে দেই ও পুলিশে জানাই।

কোতোয়ালি থানার ওসি হাসানুজ্জামান হাসান এ বিষয়ে বলেন, পাপ্পু ও রিয়াদ নামে দুই যুবক কাউছারকে অপহরণ করে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। রিয়াদ পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,অপহরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close