টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৪

টুঙ্গিপাড়ায়

৩ ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা, সাময়িক বন্ধ এক

ছবি: প্রতিদিনের সংবাদ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ৩টি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ না থাকায় সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ডের টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারকে ২০ হাজার, মধুমতি ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার ও মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। গোপালগঞ্জের সিভিল সার্জন জিল্লুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইয়াসা রহমান তাপাদার।

এ সময় র‌্যাব-৬ এর ফ্লাইট লেফটেন্যান্ট রাসেল, টুঙ্গিপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন, গোপালগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি এস এম সাকিবুর রহমান উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জের সিভিল সার্জন জিল্লুর রহমান জানান, টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ নেই। মধুমতি ডায়াগনস্টিক সেন্টারের এক্সরে কক্ষ অস্বাস্থ্যকর। আর মদিনা ডায়াগনস্টিক সেন্টার রোগীদের পরীক্ষা-নিরীক্ষা রশিদের মাধ্যমে করে। তাদের রোগীর পরীক্ষা-নিরীক্ষা রেজিস্ট্রার নেই। এসব কারণে ওই ৩ ডায়াগনস্টিক সেন্টারকে এ জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। তবে টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ না করা পর্যন্ত প্যাথলজি সেন্টার সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপালগঞ্জ,টুঙ্গিপাড়া,ভ্রাম্যমাণ আদালত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close