চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২৪

শিবগঞ্জে পুলিশ সদস্যের বাড়িতে চুরি

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাজু আহমেদ (২৮) নামে এক পুলিশ সদস্যের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২০ জানুয়ারি) মধ্য রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের হাজারবিঘী গ্রামে এ ঘটনাটি ঘটে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সদস্য রাজু আহমেদ উপজেলার হাজারবিঘী গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তিনি বগুড়া পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

জানা গেছে, বাড়ির সদস্যদের অনুপস্থিতি টের পেয়ে চোরেরা রাজু আহমেদের বাড়িতে হানা দেয়। এ সময় স্বর্ণালংকার, নদগ ৬০ হাজার টাকা ও আসবাবপত্র চুরি করে নিয়ে যায় তারা।

পুলিশ সদস্য ভুক্তভোগী রাজু আহমেদ বলেন, চাকরির জন্য বগুড়াতেই থাকি। কিন্তু আমার মা গ্রামের বাড়িতেই থাকেন। তবে মা আমার কাছে গিয়েছিলেন। এই সুযোগে বাড়ির মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যায়। তবে মোট কত টাকার জিনিসপত্র চুরি হয়েছে তা এই মুহূর্ত বলা সম্ভব না।

ভুক্তভোগীর মা মোসা. রহিমা বেগম বলেন, ছেলের অসুস্থতার খবর শুনে গত বৃহস্পতিবার বগুড়ায় গিয়েছিলাম। রবিবার (২১ জানুয়ারি) সকালে খবর পাই আমার বাড়িতে চুরি হয়েছে। বাড়ি এসে দেখি তালা কেটে বাড়ির আসবাবপত্র নগদ ৬০ হাজার টাকা স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,শিবগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close