দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২৪

দামুড়হুদায় ফেলে যাওয়া বাইকে মিলল ৭ কেজি রূপার গহনা

ছবি: প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে সাত ৭ কেজি ৩ গ্রাম ওজনের রূপার গহনা পাচারের সময় জব্দ করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে পালিয়েছে চোরাকারবারিরা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। মাদক পাচারের খবরে চৌকি বসিয়ে তল্লাশির সময় ফেলে যাওয়া মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৮ প্যাকেটে ভরা রূপার গহন পাওয়া যায়। এর আনুমানিক মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা।

গহনা জব্দের ঘটনায় দামুড়হুদা মডেল থানায় মামলার পর আদালতের মাধ্যমে ট্রেজারি কার্যালয়ে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা ডিবির পুলিশের ভারপ্রাপ্ত কর্র্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, দর্শনা-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়ক দিয়ে মাদকের একটি বড় চালান যাওয়ার গোপন সংবাদ পায় পুলিশ। এমন খবরের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা বাসস্ট্যান্ড-এলাকায় অবস্থান নেয়। বেলা ১১টার দিকে মোটরসাইকেলে চুয়াডাঙ্গার দিকে যাওয়া পথে এক চালকের গতিরোধ করা হয়। এ সময় ওই চালক পুলিশের উপস্থিতি টেরপেয়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যান।

পরে স্থানীয় লোকজন ও সাংবাদিকদের উপস্থিতিতে মোটরসাইকেল তল্লাশি করে সাইড কভার ও সিটের নিচে স্কসটেপ মুড়ানো ৮টি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটে ভারত থেকে আনা ৭ কেজি ৩ গ্রাম ওজনের রুপার গহনা ছিল।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা,দামুড়হুদা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close