গাজীপুর প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২৪

গাজীপুরে টাকা-পয়সার দ্বন্দ্বে শিশুকে হত্যা, গ্রেপ্তার ১

ছবি: প্রতীকি

গাজীপুরে নার্সারী শ্রেণিতে পড়ুয়া শিশু মারিয়া আক্তার (৭) হত্যার রহস্য উদঘাটন ও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুর বাবার সঙ্গে টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্বের জেরে ওই শিশুকে হত্যা করা হয় বলে পুলিশের দাবি।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপপুলিশ কমিশনার (অপরাধ) আবু তোরাব মো. শামছুর রহমান তার কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানান।

গ্রেপ্তার মো. জুয়েল (৩৯) বরিশালের মেহেন্দীগঞ্জ থানার উলানিয়া এলাকার বাসিন্দা। তিনি গাজীপুর মহানগরের চান্দনা বৌ-বাজার এলাকায় ভাড়ায় বসবাস করতেন।

উপপুলিশ কমিশনার শামছুর রহমান বলেন, শেরপুর সদরের মনজুরুল ইসলাম গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন। তার মেয়ে মারিয়া রবিবার (১৪ জানুয়ারি) বিকেলে খেলতে গিয়ে সন্ধ্যা হলেও বাসায় না ফিরলে বাবা-মা খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি। খবর পেয়ে পর দিন (সোমবার) একই থানার তেলিপাড়া এলাকায় মারিয়ার মরদেহ সনাক্ত করেন তারা। পরে শিশুর বাবা বাদী হয়ে বাসন থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জুয়েলকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা আরো বলেন, শিশুর বাবার সঙ্গে টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্বে মারিয়াকে হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে জুয়েল বলে দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close