এম এ মাসুদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২৪

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সংসদ সদস্য নাহিদ নিগারের শ্রদ্ধা

ছবি : প্রতিদিনের সংবাদ

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও জিয়ারত করেছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার নাহিদ নিগার সাগর।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান তিনি। এ সময় কিছুক্ষণ দাঁড়িয়ে নিরবতা পালন করেন এ সাংসদ।

সঙ্গে ছিলেন নিগারের মা সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিল্পপতি মিসেস আফরুজা বারী, তার স্বামী ড. তারেকুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় নিগার বলেন, ‘বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীনতার সংগ্রামে অনুপ্রাণিত করেছিলেন। তার অকুতোভয় নেতৃত্বে ১৯৭১ সালে ৯ মাস সংগ্রামের মাধ্যমে চূড়ান্ত বিজয় অর্জন করেছিল বাঙালি জাতি। রাজনীতিতে বঙ্গবন্ধু ছিলেন নীতি ও আদর্শের প্রতীক। বাংলাদেশকে জানতে হলে বাঙালির মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে, বঙ্গবন্ধুকে জানতে হবে।’

তিনি আরও বলেন, ‘গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করায় আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ। আমি অবহেলিত সুন্দরগঞ্জ উপজেলার উন্নয়নে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম, সেসব প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রদ্ধা,নাহিদ নিগার,সংসদ সদস্য,বঙ্গবন্ধুর সমাধি,টুঙ্গিপাড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close