সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২৪

সিংগাইরে বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ার জের

শাশুড়ির লাশ টয়লেটে রেখে শ্বশুরকে আঘাত, ধরা পুত্রবধূ

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে বিবাহ বহির্ভূত সম্পর্কে (পরকীয়া) বাধা দেওয়ায় পুত্রবধূর হাতে শাশুড়ি খুন হয়েছেন বলে জানা গেছে। বুধবার (১০ জানুয়ারি) ভোরের দিকে উপজেলার জামসা ইউনিয়নের ছোট বরুন্ডি গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যার শিকার তহুরা বেগম (৫০) ওই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসেরর স্ত্রী। তিনি ৩ সন্তানের জননী। এর মধ্যে মালয়েশিয়ায় প্রবাসী ছেলে রাসেলের স্ত্রী আইরিন আক্তারের (২৬) হাতে তিনি খুন হন। অভিযুক্ত আইরিন জেলার হরিরামপুর উপজেলার রামকৃষ্ণ ইউনিয়নের আলগীর চর গ্রামের বাসিন্দা।


  • দুই মাস আগে আইরিনকে বিয়ের পর ২ জানুয়ারি মালয়েশিয়ায় যান রাসেল।
  • খাবার শেষে শ্বশুর ও শাশুড়িকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান পুত্রবধূ।

স্থানীয় বাসিন্দারা জানান, ৮ মাস আগে দেশে আসেন মালয়েশিয়ায় প্রবাসী রাসেল। দুই মাস আগে আইরিন আক্তারকে বিয়ে করেন তিনি। ২ জানুয়ারী রাসেল প্রবাসে চলে যান।এদিকে আইরিন আক্তারের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক তার শাশুড়ি তহুরা বেগমের চোখে পড়ে। এতে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতের খাবার শেষে শ্বশুর ও শাশুড়িকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান পুত্রবধূ আইরিন। পরে তারা দুজনে ঘুমিয়ে পড়েন। রাত ১২টার দিকে ধারালো ছুরি দিয়ে শাশুড়িকে উপর্যপুরি কুপিয়ে হত্যার পর হাতে শৌচাগার (টয়লেট) রাখেন আইরিন। পরে শ্বশুরকে আঘাত করলে তার ডাক-চিৎকারে রাত ১টার দিকে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে স্থানীয়রা পুত্রবধূকে আটকে রেখে ৯৯৯ লাইনে কল করে। পরে সকালে সিংগাইর থানার ওসি (তদন্ত) মানবেন্দ্র বালো লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের মূল হোতা আইরিনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,সিংগাইর,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close