মেহেরপুর প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২৪

মুজিবনগরে চেয়ারম্যান জিয়া উদ্দীন বিশ্বাস কারাগারে

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় নির্বাচন পরবর্তী সহিংসতা মামলায় মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিয়া উদ্দিন বিশ্বাসকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (১০ জানুয়ারি) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহিদুর রহমানের আদালতে জামিন আবেদন করে আত্মসমর্পণ করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। জিয়া উদ্দিন বিশ্বাসের আইনজীবী মিয়াজান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার (৮ জানুয়ারি) রাতে নৌকার বিজয়ী প্রার্থী ফরহাদ হোসেন এমপির সমর্থকদের আনন্দ মিছিলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সঙ্গে মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাসের বাড়ির সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের ২১জন কর্মী-সমর্থক আহত হয়। খবর পেয়ে মুজিবনগর থানা-পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় নৌকার সমর্থক আলতাফ হোসেন বাদী হয়ে মুজিবনগর থানায় জিয়া উদ্দীন বিশ্বাসকে প্রধান আসামি করে ২৫ জনের নাম উল্লেখ করে ও আরো অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। পরে গত মঙ্গলবার সকালে পুলিশ এজাহারনামীয় তিন আসামিকে আটক করে। আটক ব্যক্তিরা হলেন, স্বতন্ত্র প্রার্থীর সমর্থক জয়পুর গ্রামের রমজান আলী (৫৫), আনন্দবাস গ্রামের রানা বিশ্বাস (৪০) ও মামুনকে (৪০) গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেহেরপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close