গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২৪

গোবিন্দগঞ্জে মাদরাসা ছাত্র সাব্বির হত্যায় চাচা গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদরাসা ছাত্র সাব্বির (১১) হত্যার অভিযোগে আপন চাচা ইমরান আকন্দ (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত চাচা ইমরান আকন্দ কে গত মঙ্গলবার রাতের দিকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। সে পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে গোবিন্দগঞ্জ থানা চত্বরে এক প্রেসব্রিফিংয়ে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্র্থ) ইবনে মিজান এই তথ্য জানান।

অভিযুক্ত ইমরান সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আলেক আকন্দ গটু। আর হত্যার শিকার সাব্বির একই গ্রামের আনিছুর রহমান খুরুর ছেলে ও রাঘবপুর এতিম খানা ও হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। ইমরান আকন্দ সাব্বিরের আপন ছোট চাচা।

পুলিশ সুপার ইবনে মিজান জানান, জিজ্ঞাসাবাদে ইমরান জানায় সাব্বিরকে সে দীর্ঘ ৩ বছর ধওে শারীরিক ভাবে নির্যাতন (বলাৎকার) করে আসছিল। এ ঘটনা অন্যদের বলে দেয়ার ভয়ভীতি দেখালে গত ১৭ ডিসেম্বর রাত সাড়ে ৭টার দিকে কৌশলে সাব্বিরকে ডেকে নিয়ে বসতবাড়ির পশ্চিম পার্শে কলার খেতে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরদিন ১৮ ডিসেম্বর হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর আলাই নদীর পাড়ে লুকানো গলায় গেঞ্জি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় সাব্বিরের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর মামলা দায়ের হলে তদন্ত শেষে পুলিশ ইমরান কে গ্রেপ্তার করে। জিঞ্জাসাবাদে ইমরান পুলিশের কাছে হত্যাকান্ডের কথা স্বীকার করে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধার গোবিন্দগঞ্জ,ছাত্র সাব্বির হত্যা,চাচা গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close