তপন কুমার সরকার, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২৪

নওগাঁর ৫টি আসনে বিজয়ী হলেন যারা

ছবি : প্রতিদিনের সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৬টি আসনের মধ্যে ১টি আসনে প্রার্থীর মৃত্যুতে ভোট স্থগিত থাকায় ৫টি আসনের বেসরকারি ফলাফল পাওয়া গেছে। এতে নওগাঁ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৩ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৌরন্দ্রনাথ চক্রবর্তী (নতুন মুখ), নওগাঁ-৪ আসন থেকে (স্বতন্ত্র প্রার্থী) ব্রহানী সুলতান মামুদ গামা (নতুন মুখ), নওগাঁ-৫ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৬ আসন থেকে (স্বতন্ত্র প্রার্থী) ওমর ফারুক সুমন (নতুন মুখ) নির্বাচিত হয়েছেন।

নওগাঁ-১ (পোরশা-সাপাহার-নিয়ামতপুর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বেসরকারীভাবে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৮৭ হাজার ৬৪৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান তোতা (ট্রাক প্রতীক) পেয়েছেন ৭৫ হাজার ৭২১ ভোট।

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবতী বেসরকারীভাবে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮৪ হাজার ২৮৪ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার পেয়েছেন ৪০ হাজার ৬৮২ ভোট।

নওগাঁ-৪ (মান্দা) আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতীকের প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা বেসরকারীভাবে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮৫ হাজার ১৮০ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (নৌকা প্রতীকের প্রার্থী) অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু পেয়েছেন ৬২ হাজার ১৩২ ভোট।

নওগাঁ-৫ (সদর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বেসরকারীভাবে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৩৭১ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের প্রার্থী দেওয়ান ছেকার আহম্মেদ শিষান পেয়েছেন ৫২ হাজার ৮৮৪ ভোট।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতীকের প্রার্থী অ্যাড. ওমর ফারুক সুমন বেসরকারীভাবে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭৬ হাজার ৭১৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন ৬৯ হাজার ৯৭১ ভোট।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিজয়ী,নওগাঁ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close