কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২৪

পিরোজপুরের কাউখালী

বাইচ্ছা থাকলে আবারও মুই ভোট দিতে আমু

প্রতিবেশীদের সহায়তায় কেন্দ্রে বৃদ্ধ অসীম মণ্ডল

পিরোজপুর-২ (কাউখালী, ভান্ডারিয়া ও নেছারাবাদ) আসনের কাউখালীতে প্রতিবেশীদের সহায়তায় ভোট দিয়েছেন ৯০ বছরের অসীম মণ্ডল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকারি কাউখালী বালক উচ্চবিদ্যালয় কেন্দ্রে দেখা মেলে তার। ভোট দিতে পেরে বেজায় খুশি তিনি।

প্রতিবেশীদের সহায়তায় দুপুর আড়াইটার দিকে সরকারি কাউখালী বালক উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন অসীম মণ্ডল। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দেন তিনি।

ভাঙা ভাঙা কণ্ঠে অসীম মণ্ডল বলেন, ‘১০ বছর পর ভোট দেলাম। আমি ভোট দিতে আসতে পারব, তা চিন্তাও করি নাই। ভোটটা দিতে পেরে আজ খুউবই খুশি ও আনন্দ লাগতেয়াছে। বাইচ্ছা থাকলে আবারও মুই ভোট দিতে আমু।’

পিরোজপুর-২ আসনে ৬ জন নিবন্ধিত রাজনৈতিক দল ও একজন স্বতন্ত্র প্রার্থীসহ সাতজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন ১৪ দলীয় জোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান বর্তমান সংসদ সদস্য ও জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু। আরো আছেন ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহিউদ্দীন মহারাজ, গণফ্রন্ট থেকে মাছ প্রতীকের মো. মাহতাব উদ্দিন মাহমুদ, বাংলাদেশ কংগ্রেস থেকে ডাব প্রতীকের মো. ছগির মিয়া, বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) থেকে ফুলের মালা প্রতীকে মো. জাকির হোছাইন, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) থেকে একতারা প্রতীকে মোহা. মিজানুর রহমান ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) থেকে আম প্রতীকে আবুল বাসার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাউখালী,বৃদ্ধ,ভোট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close