ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২৪

এবারের নির্বাচন ইতিহাসের নতুন অধ্যায় হবে: কৃষিমন্ত্রী

ছবি: প্রতিদিনের সংবাদ

এবারের নির্বাচনে নানা গুনজনকে উপেক্ষা করে ভোটাররা খুবই উৎসব মূখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিচ্ছে। এবারের নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখবে। এবারের নির্বাচন ইতিহাসের নতুন অধ্যায় সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি ।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ১০টায় টাঙ্গাইলের ধনবাড়ীর নিজ গ্রাম মুশুদ্দি খন্দকার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে গিয়ে লাইনে দাড়িয়ে ভোট দেন মন্ত্রী।

এসময় তিনি সকল ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। ভোটাররা শান্তিপূর্ণভাবে কেন্দ্রে ভোট দিচ্ছেন বলে সাধারণ ভোটাররা জানান। নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রাখতে পুলিশ ও আনসার সদস্যরা কঠোর অবস্থানে।

সাংবাদিকদের কৃষিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার টানা ১৫ বছর ধরে ক্ষমতায় রয়েছে। এ ভোটের মাধ্যমে জনগনের রায়ে আবারো আওয়ামী লীগ সরকার গঠন করবে।

স্থানীয় আওয়ামী লীগের নেতরাসহ অন্যরা উপস্থিত ছিলেন। তবে, এখন পর্যন্তও টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী ১ আসনের কোন ভোটকেন্দ্রে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,ধনবাড়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close