সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি

  ২২ মে, ২০২৩

সিদ্ধিরগঞ্জে নাসরিন হত্যা, গ্রেপ্তার ১

ছবি- প্রতিদিনের সংবাদ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাউল গান শুনতে গিয়ে নাসরিন আক্তার (৪০) নামের এক নারীকে হাত পা বেধে হত্যার ঘটনায় মামলা দায়েরের ৩৬ ঘন্টার মধ্যে হত্যার সাথে জড়িত মূল আসামিকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সোমবার (২২ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল। এর আগে গত রবিবার (২১ মে) সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি দল ডিজিটাল তথ্য ও প্রযুক্তির সহয়তায় কুড়িগ্রাম জেলার উলিপুর থানাধীন পূর্ববানা চিলমারীরচর এলাকায় অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামি হলেন, কুড়িগ্রাম জেলার উলিপুর থানাধীন পূর্ববানা চিলমারীরচর এলাকার আ. জলিলের ছেলে মো. কমল ওরফে কুদ্দুস (৩৩)। আরেক আসামি রংপুর জেলার কাউনিয়া থানাধীন হয়ভোদখা এলাকার চান্দু আকন্দ ওরফে ফতেহর ছেলে অভির উদ্দিন(৩৫) পলাতক রয়েছেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত শুক্রবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া শিমা ডাইংয়ের পাশে ফাঁকা বালুর মাঠে হাত-পা বাঁধা অবস্থায় নাসরিনের মরদেহ পাওয়া যায়। পরবর্তীতে হত্যার ঘটনায় নিহতের পিতা আশরাফ দেওয়ান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর জেলা পুলিশ সুপারের তত্বাবধানে সিদ্ধিরগঞ্জ থানার একটি দল ফুল মিয়া ওরফে কাঙ্গাল হৃদয় (২৫) ও মো. ফরহাদ মিয়াকে কে আটক করে জিজ্ঞাসাবাদে করে। এক পর্যায়ে জানতে পারে ঘটনার মূল অভিযুক্ত মো. কমল ওরফে কুদ্দুস (৩৩) কে গ্রেপ্তার করলে ঘটনার রহস্য উদঘাটন করা যাবে।

গোলাম মোস্তফা রাসেল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী হত্যার বিষয়টি স্বীকার করেছে। কমলের দেওয়া স্বীকারোক্তি অনুসারে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন ও ঘটনার সময় আসামির পরিহিত সাদা লুঙ্গি ও গেঞ্জি উদ্ধার করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,সিদ্ধিরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close